chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চমেক ছাত্রলীগের মারামারি, দুই আসামির রিমান্ড নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ছাত্রলীগের দু’গ্রুপের মারামারির পর গ্রেফতার দুই আসামির পাঁচ দিনের রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে তাদের জামিন আবেদনও নামঞ্জুর করেছে আদালত। তবে আসামিদের জেলগেইটে জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি দেওয়া হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালত এ আদেশ দেন। এর আগে শনিবার রাতে মামলার দায়েরের পর ওই দুই আসামিকে গ্রেফতার করা হয়। এরা হলেন রক্তিম ও এনামুল। পুলিশের পক্ষ থেকে আদালতে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়।

মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার কামরুল ইসলাম জানান, আমাদের পক্ষ থেকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। শুনানি শেষে বিজ্ঞ আদালত রিমান্ড নামঞ্জুর করে জেলগেইট জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে। আসামিদের কারাগারে পাঠানো হচ্ছে।

এর আগে গত শুক্র ও শনিবার ছাত্রলীগের দু গ্রুপের মধ্যে দুই দফা মারামারির ঘটনা ঘটে। মারামারির জড়িয়ে পড়া দুটি পক্ষ সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী। এতে গুরুতর আহত অবস্থায় মাহাদি জে আকিব নামে এক শিক্ষার্থী হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। সে চট্টগ্রাম মেডিকেল কলেজের ৬২ তম ব্যাচের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ঘটনার পর অনির্দিষ্টিকালের জন্য ক্যাম্পাস বন্ধের পাশাপাশি সন্ধ্যার মধ্যে শিক্ষার্থীদের ছাত্রবাস ত্যাগ করতে বলা হয়।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর