chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিয়ের পিঁড়িতে রাজকুমার রাও

বিনোদন ডেস্ক: হঠাৎ করেই যেন বিয়ের হিড়িক পড়ে গেছে বলিউড সিনে ইন্ডাস্ট্রিতে। একদিকে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, অন্যদিকে আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়েও তুমুল জল্পনা। আর এরই মাঝে রটে গেল নভেম্বর মাসেই নাকি বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও এবং অভিনেত্রী পত্রলেখা।

শোনা যাচ্ছে, নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহেই নাকি বিয়ে করছেন এই তারকা জুটি। তবে এই বিয়ে নিয়ে রাজকুমার ও পত্রলেখার পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। খবর ভারতীয় গণমাধ্যমের।

প্রসঙ্গত অভিনেত্রী পত্রলেখার সঙ্গে ১০ বছর ধরে প্রেম করছেন অভিনেতা রাজকুমার রাও। পত্রলেখা এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন ‘লাভ সেক্স ধোকা’ ছবি দেখার পরই ভাল লেগেছিল রাজকুমারকে। তারপর আলাপ, বন্ধুত্ব এবং প্রেম। বহু বছর ধরে লিভ ইন রিলেশনেও রয়েছেন রাজকুমার ও পত্রলেখা। তবে বিয়ে নিয়ে এতদিন কোনও প্ল্যান করছিলেন না এই জুটি। রাজকুমার জানিয়েছিলেন, কেরিয়ারটা সামলে নিয়েই দু’ জনে বিয়েটা করবেন। সেই কথামতোই এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা।

সদ্য মুক্তি পেয়েছে রাজকুমার রাও অভিনীত ছবি ‘হাম দো হামারে দো’। এই ছবিতে রাজকুমারের বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন। রাজকুমারের এই ছবির প্রেক্ষাপট বিয়ে। ছবি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও, নজর কাড়েন রাজকুমার। তবে আপাতত, সিনেমার বাইরে গিয়ে রাজকুমার তার বাস্তব জীবনেও পরিবার শুরু করতে চলেছেন বলে ধারণা করছেন অনেকেই।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর