chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গামাটিতে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাঙ্গামাটি জেলায় দীর্ঘ ৯ বছর পর বাংলাদেশ ছাত্রলীগ রাঙ্গামাটি জেলা শাখার জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) সকালে জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনন্টিটিউট মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

সম্মেলনে রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংসুই প্রু চৌধুরী ও সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর।

সম্মেলনে উপস্থিত ছিলেন প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, বিশেষ বক্তা হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি শাহেদ খান, ইবনুল এম হাসান, উপ-সাংস্কৃতিক সম্পাদক শিবলী হাসান জয়, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান কিরন, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক অর্কপল তালুকদার, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আমির হোসেন খসরু প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, ছাত্রলীগকে সুসংগঠিত করতে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার জন্যে স্মার্ট ছাত্র সমাজ গড়ে তুলতে হবে। কারণ ছাত্র সমাজই পারে এক্ষেত্রে সব থেকে ভালো ভূমিকা পালন করতে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর