chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় হাসপাতালের চিকিৎসককে মারধর, গ্রেফতার ১

চট্টগ্রামের পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত এক আওয়ামী লীগ নেতাকে চিকিৎসা সেবা দিতে দেরি হওয়ার অভিযোগে একটি বেসরকারি হাসপাতালের দায়িত্বরত এক চিকিৎসককে মারধর করার মামলায় রফিক হাসান (৪৬) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত এগারোটার দিকে পটিয়া পৌর সদর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

গত বুধবার (১১ এপ্রিল) রাত ১১.২০ মিনিটের দিকে হাসপাতালটির জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রক্তিম দাশ (২৯) ওপর এ হামলার ঘটনা ঘটে। এসময় ঐ চিকিৎসককে মেরে আহত করা হয়।

এ ঘটনায় গত বৃহস্পতিবার (১২ এপ্রিল) ঈদের দিন রাতে পটিয়া জেনারেল হাসপাতালের নির্বাহী পরিচালক এস এইচ খাদেমী প্রকাশ বাহাদুর বাদি হয়ে পটিয়া থানায় মামলা দায়ের করেন। মামলায় মোহাম্মদ মুকুল, মোহাম্মদ টিপু ও পটিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সৈয়দ সহ আরো অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়েছে

মামলজর এজহারে বলা হয়েছে, বুধবার (১০ এপ্রিল) রাত পৌনে ১১.২৪ দিকে সাইফুল্লাহ পলাশ (৪২) নামের এক ব্যক্তিকে আহত অবস্থায় পটিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার নেওয়া হয়।

এ সময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রক্তিম দাশ আহত সাইফুল্লাহ পলাশকে প্রাথমিক চিকিৎসার পর তাকে পরবর্তী চিকিৎসার জন্য অপারেশন রুমে নেন। অপারেশন রুমে যেতে দেরি হওয়ায় ডা. রক্তিম দাশকে হাসপাতালেই মারধর করা হয় এবং সরঞ্জাম ভাঙচুর করা হয়।

পটিয়া থানার ওসি জসীম উদ্দিন বলেন, মঙ্গলবার রাতে পটিয়া জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকের উপর হামলার ঘটনাটির সিসিটিভি ফুটেজে সনাক্ত করে রফিক হাসান নামের একজনকে আটক করা হয়েছে। আগামীকাল বুধবার তাকে চিকিৎসকের উপর হামলার ঘটনায় আটক দেখিয়ে তাকে আদালতে পাঠানো হবে। মামলার অন্যান্য আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশ কাজ করছে। খুব শীগ্রই সব আসামীদের আইনের আওতায় আনা হবে।

মআ/চখ

এই বিভাগের আরও খবর