chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আকরামকে গ্রেফতার সরকারের ফ্যাসিবাদী চরিত্রের প্রকাশ : গাজী সিরাজ

নিজস প্রতিবেদক : বাংলাদেশের জনপ্রিয় সাবেক ছাত্রনেতা আকরাম উল হাসানকে গ্রেফতারের মাধ্যমে ভোটারবিহীন আওয়ামী লীগ সরকারের ফ্যাসিবাদী চরিত্র প্রকাশিত হয়েছে উল্লেখ করে চট্টগ্রাম মহানগর ছাত্রদল সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ বলেন, বিশ্বব্যাপি করোনা প্রাদুর্ভাবে মানুষ যখন বিপর্যস্ত ঠিক তখনি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আকরাম উল হাসান মিন্টুকে অনৈতিকভাবে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করেছে আইনশৃংখলা বাহিনী, যা সর্বমহলে অত্যন্ত ঘৃণিত ও নিন্দিত বলে বিবেচিত হয়েছে।

শনিবার (১১ জুলাই) নগরীর কাজীর দেউরীস্থ নাসিমন ভবন দলীয় কার্যালয়ে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আকরাম উল হাসান মিন্টুর মুক্তির দাবীতে চট্টগ্রাম মহানগর ছাত্রদল আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

চলমান এ মহাদুর্যোগেও ভোটাবিহীন আওয়ামী সরকার তাদের চিরায়াত ঘৃণ্য অপকর্ম অব্যাহত রেখেছে। সরকার বিরোধী ছাত্র সংগঠনের যারা মানবিক সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তাদেরকে বেছে বেছে মামলা-হামলা ও গ্রেফতার করে দমিয়ে চেষ্টা চালাচ্ছে সরকারী আজ্ঞাবহ প্রশাসন।

দেশব্যাপী এই মহাদুর্যোগে যদি বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা মানুষের পাশে থেকে সহায়তামুলক কর্মকান্ড অব্যাহত রাখার কারণে মানুষের মাঝে তাদের ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা তৈরী হয়েছে। বিএনপির প্রতি মানুষের ভালবাসায় ঈর্ষান্বিত হয়েই ছাত্রদলের বর্তমান ও সাবেক নেতাদের গ্রেফতার করা হচ্ছে।

আমরা অবিলম্বে জাতীয়তাবাদী ছাত্রদলের সোনালীফসল আকরাম উল হাসান মিন্টুর নি:শর্ত মুক্তির দাবী জানাই। অবিলম্বে আকরামসহ সকল রাজবন্দিদের নি:শর্ত মুক্তি দিতে হবে।

চট্টগ্রাম মহানগর ছাত্রদল’র সভাপতি গাজী মো. সিরাজ উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় উক্ত বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সহসভাপতি ফজলুল হক সুমন, জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, সি: যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, জমির উদ্দিন নাহিদ প্রমুখ।

 

এএমএস/

 

এই বিভাগের আরও খবর