chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, ধরা ৭

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামীতে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। এ সময় মোঃ আরমান (২৩) নামে এক যুবককে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

শনিবার (২৭ এপ্রিল) বায়েজিদ বোস্তামী থানার রুপনগর আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান বায়েজিদ বোস্তামি থানার ওসি সনজয় কুমার সিনহ।

গ্রেফতাররা হলেন- মোঃ আসিফ (২৩), মোঃ মোরশেদ (২৯), মোঃ সাজে শরীফ (৪০), মোঃ আবুল হাসেম (৩৫), মোঃ নাসির উদ্দিন (৩৯), জেসমিন আক্তার (৪০) ও ফাতেমা খাতুন (২৬)। উদ্ধার হওয়া মোঃ আরমান চট্টগ্রামের কর্ণফুলী এলাকার বাসিন্দা।

ওসি সনজয় কুমার সিনহ বলেন, বৃহস্পতিবার রাত ৮টায় ডিগ্রি ২য় বর্ষের ছাত্র শ্রীকান্ত শীল ইমু এ্যাপের মাধ্যমে পরিচয় হওয়া আসিফ রুপনগর আবাসিকের আদনান ভিলার ৩য় তলার একটি ভাড়া বাসায় নিয়ে গিয়ে একটি বাসায় ঢুকানোর সাথে সাথে সেখানে থাকা চক্রের বাকি সদস্যরা মিলে তাকে মারধর করে তার মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৪৫০ টাকা হাতিয়ে নেন এবং শ্রীকন্তিকে বিবস্ত্র করে অভিযুক্ত আসিফ এর মোবাইল দিয়ে ভিডিও ধারণ করে। এরপর তার কাছে দাবী করে ১ লাখ টাকা চাঁদা। তাদের দাবী করা চাঁদা না দিলে তার বিবস্ত্র ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়িয়া দেওয়ার হুমকি দেয়। কিন্তু তাদের দাবী করা চাঁদা না পেয়ে তাকে অটোরিকশা করে পাঠিয়ে দেয়।

তিনি আরো বলেন, পরবর্তীতে শ্রীকান্ত শীল ঘটনার বিষয়টি বায়েজিদ বোস্তামী থানায় জানালে রুপনগর আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার এবং কর্ণফুলী এলাকার মোঃ আরমানকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি লিখিত অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা দায়ের হয়। মামলাটি তদন্তাধীন রয়েছে।

চখ/ককন

এই বিভাগের আরও খবর