chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অসহায় পরিবার পেল আশ্রয়ের ঈদ সামগ্রী

ডেস্ক নিউজ: সামাজিক সংগঠন ‘আশ্রয়’-দ্যা হেল্পিং হ্যান্ড উদ্যোগে নগরীর কর্নেলহাট ফয়েজ আলী চৌধুরী মেমোরিয়াল কিন্ডারগার্টেন স্কুলের ৬৫টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে। এসব সামগ্রীর মধ্যে ছিল দুধ, চিনি, সয়াবিন তেল, সেমাই, নুডলস।

সাধারণত সংগঠনটি বছরে দুইটি প্রধান ইভেন্ট করে থাকে। শীতের সময় ‘শীতের হাসি’ নামক প্রজেক্টের আওতায় দুস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে।এছাড়া রমজান মাসে ‘ঈদের হাসি’ নামক প্রজেক্টের মাধ্যমে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী এবং শিশুদের জামা-কাপড় বিতরণ করে থাকে৷ এর বাইরে সামাজিক দায়বদ্ধতা থেকে সংগঠনটি নানা ধরনের কাজে অংশ নেয়। বিভিন্ন সময় অসহায় মানুষকে সাহায্য করে থাকে। সংগঠনটির বর্তমান সদস্য সংখ্যা ৪০ সদস্যের বেশি। ‘আশ্রয়’ এবারের সংগঠনটির প্রজেক্ট ছিল ‘ঈদের হাসি’-৮।

আশ্রয়ের ফাউন্ডার আরিফ রহমান আলভি বলেন, টানা আট বছর ধরে আমাদের কার্যক্রম চলছে। ভবিষ্যতেও এই কার্যক্রম চলমান থাকবে। আমাদের সহযোদ্ধাদের সহযোগিতা কামনা করি।
আশ্রয়ের সহ-ফাউন্ডার আমিরুল ইসলাম বলেন, ভবিষ্যতে আমাদের ইভেন্ট বাড়ানোর প্রস্তুতি চলছে। আপাতত আমরা ঈদে ও শীতে ইভেন্ট হাতে নিলেও সামনে আরও কয়েকটি ইভেন্ট বাড়ানোর চিন্তা রয়েছে।
ঈদ সামগ্রী বিতরণ শেষে গঠনের প্রতি গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ ৫ জন সদস্যকে ক্রেস্ট প্রদান করা হয়।

আরকে/চখ

এই বিভাগের আরও খবর