chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামের আ.লীগের মন্ত্রী-এমপি ও নেতারা কোথায় ঈদ করবেন

চট্টগ্রাম আওয়ামী লীগের শীর্ষ নেতা, মন্ত্রী ও এমপিরা নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করবেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ঈদের নামাজ আদায় করবেন নগরীর দামপাড়ায় বাড়ির পাশের মসজিদে। নামাজের পর মা-বাবা ও নিকটাত্মীয়দের কবর জেয়ারত শেষে বাসায় নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এম এ আজিজ স্টেডিয়ামে ঈদের নামাজ আদায় করবেন। এরপর তিনি কদম মোবারক মসজিদের পাশে পিতাসহ আত্মীয়-স্বজনের কবর জেয়ারত করবেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী নগরের বহদ্দারহাট বাড়ির শাহী জামে মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। এরপর তিনি বাড়িতে দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি ঈদের নামাজ আদায় করবেন নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে। নামাজ শেষে নগরের চশমা হিলে পিতা এবিএম মহিউদ্দিন চৌধুরীসহ স্বজনদের কবর জেয়ারত করবেন। এরপর বাসভবনে আত্মীয়স্বজন ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান ঈদের দিন সকালে লোহাগাড়ায় শ্বশুরবাড়িতে ঈদের নামাজ আদায় করবেন। বিকেলে পৈতৃক ভিটা আনোয়ারায় নেতা-কর্মীসহ সবার সঙ্গে কুশল বিনিময় করবেন।

চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম চৌধুরী ঈদের নামাজ আদায় করবেন গ্রামের বাড়ি চন্দনাইশের কাঞ্চননগর নতুন জামে মসজিদে। এরপর নির্বাচনী এলাকার লোকজনসহ আত্মীয়-স্বজনদের সাথে চলবে শুভেচ্ছা বিনিময়।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ঈদ উদযাপন করবেন মীরসরাই উপজেলার ধুম ইউনিয়নের নিজ বাড়িতে। তাঁর ছেলে মাহবুব উর রহমান রুহেল বর্তমানে ওই আসনের সংসদ সদস্য। ঈদের দিন পিতা-পুত্র গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করবেন। সকালে পারিবারিক ঈদগাহে ঈদের নামাজ আদায় শেষে আত্মীয়স্বজন ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরী ঈদের নামাজ আদায় করবেন পটিয়া মডেল মসজিদে। ঈদের দিন ও ঈদের পরের দিন তিনি পৌরসভাস্থ নিজ বাড়িতে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ঈদের দিন নগরীর সার্সন রোডের বাসভবনে থেকে শহরে ঈদের নামাজ আদায় করবেন। শহরের বাসভবনে ও আনোয়ারায় তিনি নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর