chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

চট্টগ্রামের আনোয়ারায় পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ রানা (২৮) নামে এক সিএনজি চালকের মৃত্যু ৩জন গুরুতর আহত হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) রাত ১২টার দিকে উপজেলার সরকারহাট আল আমিন কমিউনিটি সেন্টারের সমানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত চালক রানা কর্ণফুলী উপজেলার শিকলবাহা দুই নাম্বার ওয়ার্ড মাষ্টারহাট এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১২ টার দিকে আনোয়ারার সরকারহাট এলাকার প্রধান সড়কে এমপি লতিফের ভর্তুকি মূল্যের ব্যানার সম্বলিত একটি পিকআপ ভ্যান ফলো করে। গাড়িটির নম্বর- (চট্টগ্রাম ন-১১-৮৩৪৬)। এ সময় সিএনজি গাড়ির একজন কৌশলে পিকআপ ভ্যানের উপরে উঠে যায়। বিষয়টি পিকআপ ভ্যানের চালক লুকিং গ্লাসে দেখতে পেয়ে গাড়ির নিরাপত্তায় হঠাৎ ব্রেক করলে অপরদিক থেকে আসা অটোরিকশার সাথে সিএনজির  মুখোমুখি সংঘর্ষে চাপা পড়ে মুহূর্তেই মারা যান চালক রানা। পরে পিকআপ ভ্যানটি পালিয়ে যায়। ঘটনাস্থলে থাকা বাকী ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে রাতেই চমেক হাসপাতালে পাঠায় আনোয়ারা থানা পুলিশ। এর মধ্যে শিকলবাহা গ্রামের ইয়াসিন নামে আরেক যুবক মুমূর্ষু অবস্থায় আছেন বলে জানা যায়।

এ ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ বলেন, ঘটনার খবর পেয়েই ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করে রাতেই মর্গে পাঠানো হয়। সিএনজিটি সড়ক থেকে সরানো হয়েছে। এবং পিকআপটির চালক আটকের আইনগত কার্যক্রম চলমান রয়েছে।’

চখ/ককন

এই বিভাগের আরও খবর