chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবু, আজিজ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ ২১ বছর পর তিন বছরের জন্য চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ঘোষিত কমিটিতে দেবাশীষ নাথ দেবুকে সভাপতি ও আজিজুর রহমান আজিজকে সাধারণ সম্পাদক করা হয়েছে। একই সঙ্গে সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

বুধবার (৯ মার্চ) রাতে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর বাবুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ঘোষিত কমিটিতে হেলাল উদ্দিন, আবুল হাসনাত মো. বেলাল, অ্যাডভোকেট তসলিম উদ্দীন, সুজিত দাস, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, মো. আজিজ মিছির, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, মিনহাজুল আবেদীন চৌধুরীকে সহ-সভাপতি করা হয়েছে।

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মো. সাইফুদ্দীন, আবদুল্লাহ আল মামুন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন। এছাড়া মাছুদ খান, মো. সালাহ উদ্দীন (শেরশাহ), দেবাশীষ আচার্য্যকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। প্রচার সম্পাদক হয়েছেন তাসাদ্দেক নূর চৌধুরী তপুকে।

এর আগে দীর্ঘ ২০ বছর পর গেল ১৯ জুন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন  অনুষ্ঠিত হয়। করোনা মহামারীর মুখে ভার্চুয়ালি  সম্মেলনে ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা অংশ নেন। সম্মলেনে থেকেই সভাপতি ও সাধারণ সম্পাদক হতে আগ্রহী প্রায় ১০০ জনের তালিকা জমা নেয় কেন্দ্রীয় নেতারা। তবে সমঝোতায় ব্যর্থ হয়ে আটকে যায় নেতাদের নাম ঘোষণা।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর