chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

উখিয়ায় ২ কেজি আইস জব্দ, আটক ১

কক্সবাজারের উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্টে যাত্রীবাহী অটোরিকশায় তল্লাশি চালিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

গতকাল বুধবার (১৭ এপ্রিল) রাতে একটি সিএনজি যোগে উক্ত ব্যক্তি মাদকসহ মরিচ্যা যৌথ চেকপোস্ট অতিক্রম করতে পারে। এ সংবাদের ভিত্তিতে মরিচ্যা যৌথ চেকপোস্টে তল্লাশি কার্যক্রম জোরদার করা হয়।

আনুমানিক রাত ৯টার দিকে উখিয়া হতে কক্সবাজারগামী একটি অটোরিকশা মরিচ্যা চেকপোস্ট অতিক্রমকালে ছাইন মং থোয়াই মার্মা নামক ১জন অটোরিকশা যাত্রীকে সন্দেহজনকভাবে থামানো হয়। পরবর্তীতে তাকে তল্লাশি তার হাতে থাকা শপিং ব্যাগের ভিতরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ২.০০৯ কেজি ক্রিষ্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

আটককৃত হলো – বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বৈদ্যপাড়া গ্রামের মংছাইন মার্মার ছেলে ছাইন মং থোয়াই মার্মা (১৮)। আটককৃত যুবককে গভীররাতে কক্সবাজারের রামু থানায় হস্তান্তর করা হয়। বিজিবির জনসংযোগ কর্মকর্তা শরিফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

কক্সবাজার রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, মাদক চোরাচালানী চক্রের একজন সদস্য বিপুল পরিমাণ ক্রিস্টাল মেথ আইসসহ অবৈধভাবে মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করেছে।

 

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর