chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আমীর খসরুকে গ্রেফতারের প্রতিবাদে চট্টগ্রামে রবিবার হরতাল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদে নিজ জন্মস্থান চট্টগ্রামে  আগামীকাল রবিবার (৫ নভেম্বর) সকাল সন্ধ্যা হরতালের ডেকেছে বিএনপি। 

চট্টগ্রাম মহানগর বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত নেতা ইদ্রিস আলী জানিয়েছেন, চট্টগ্রাম জেলা ও মহানগরে এ হরতাল পালিত হবে। পাশাপাশি দেশব্যাপী ডাকা অবরোধ কর্মসূচিও চট্টগ্রামে চলবে।

হরতাল শান্তিপূর্ণভাবে সফল করার জন্য চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতা-কর্মী এবং চট্টগ্রামবাসীর সহযোগিতা কামনা করেছে বিএনপি।

২ নভেম্বর রাতে রাজধানী ঢাকার গুলশানের বাসা থেকে আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেফতার করা হয়। গত ২৮ অক্টোবর বিএনপির সমাবেশ ঘিরে সংঘর্ষের মধ্যে পুলিশ সদস্য আমিরুল হক পারভেজকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় চট্টগ্রামের বন্দর আসনের সাবেক এ সংসদ সদস্যকে ৬ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

শুক্রবার আমীর খসরু মাহমুদ চৌধুরী গ্রেফতারে উদ্বেগ জানিয়ে বিবৃতি পাঠিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সাবেক মন্ত্রী মীর মো. নাছির উদ্দীন, চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খন্দকার ও এস এম ফজলুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

মআ/চখ

এই বিভাগের আরও খবর