chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে আগুনে পুড়ে ছাই তিনটি বসতঘর

মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই হয়ে গেছে তিন বসতঘর।

আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার মায়ানী ইউনিয়নের মধ্যম এলাকার হামিদ ভূইয়াঁর নতুন বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো হলো, ওই বাড়ির মো: সাখাওয়াত, ইমাম হোসেন ও মনির হোসেন। অগ্নিকাণ্ডে আসবাবপত্র, জমির কাগজপত্রসহ তিন পরিবারের ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

মায়ানী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শামসুদ্দোহা বলেন, মনির হোসেনের বসতঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে চড়িয়ে পড়ে একে একে তিনটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে এলাকার লোকজন ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তিনি আরো বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ১৫ হাজার টাকার অনুদান দেয়া হয়েছে। পরে আরো দেয়া হবে। এছাড়া ব্যবসায়ী, রাজনীতিবিদ আবুল হোসেন বাবুল ক্ষতিগ্রস্থদের মধ্যে খাদ্য ও আসবাবপত্র পাঠিয়েছেন।

মিরসরাই ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার বিশ্বজিৎ কুমার নাথ বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তা করছি।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর