chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় নিহত ২, আহত ৪

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এসময় আরো চারজন আহত হয়। দুমড়ে-মুচড়ে গেছে পিকআপ ভ্যান ও রিকশা।

মঙ্গলবার ( ১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন পিকআপ চালক মিরসরাই পৌরসভার ১ নম্বর ওয়ার্ড তালবাড়িয়ার হাজি বাড়ির শহিদুল ইসলামের পুত্র ইকবাল হোসেন (৪৫) ও একই এলাকার হিঞ্জু মিকারের বাড়ির বখতেয়ার খানের পুত্র ভ্যান চালক মোহাম্মদ ফরিদ (৪২)। আহতরা হলেন মিজানুর রহমান (৪০) ও শহিদুল ইসলাম (৩৮)। অন্য দুইজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিরসরাই পৌর সদরের ৫ নম্বর ওয়ার্ডের চা দোকানদার  হানিফ বলেন, শহিদ প্রতিদিনের মতো আজ সকালেও আমার দোকানে বেকারির নাস্তা দিয়ে গেছে৷ আজ নাস্তা দেয়ার সময় তাড়াহুড়ো করছিলো৷ তার দিয়ে যাওয়া কেক,পাউরুটি দোকানে বিক্রি করতেছি আর সে মানুষটা কয়েক ঘণ্টার ব্যবধানে চোখের পলকে দুনিয়া থেকে নাই হয়ে গেল৷

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাছ বোঝায় একটি পিকআপ ও কাজী বেকারির পণ্য বহন করা একটি রিকসা ভ্যানকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান।

এসময় রিকসা ভ্যান ও পিকআপ দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে দুইজন মারা গেছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জোরারগঞ্জ হাইয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, আজ সকালে সুফিয়া রোড এলাকায় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পিকআপ ও ভ্যান গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজন মারা যায়। কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনা মামলার প্রক্রিয়া চলছে।

 

মআ/চখ

এই বিভাগের আরও খবর