chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুনামগঞ্জে বন্যা দূর্গতদের জন্য ত্রানসামগ্রী পাঠালো চসিক

চট্টলা ডেস্ক : ভয়াবহ বন্যার কবলে সিলেট ও সুনামগঞ্জের লাখ লাখ মানুষ। ক্ষতিগ্রস্থ এসব মানুষের মাঝে খাবার আর সুপেয় পানির তীব্র সংকট।

এমন অবস্থায় চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্দ্যেগে বন্যার্ত মানুষের মাঝে প্যাকটজাত শুকনা খাদ্য সামগ্রী নিয়ে সিলেটের উদ্দ্যেশে রওনা দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রতিনিধি দল।

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর উদ্যোগে ওয়ার্ড কাউন্সিলর আবদুস সালাম মাসুম ও জহুরুল আলম জসীমের নেতৃত্বে প্রতিনিধি দল সুনামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন।

সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী আজ বুধবার বিকেলে আন্দরকিল্লা পুরাতন নগর ভবন চত্বরে তাদের বিদায় জানান। সে সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব গাজী শফিউল আজিম, মেয়রের একন্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম প্রমুখ।

জানা গেছে, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রতিনিধি দল এই প্যাকটজাত শুকনা খাদ্য সামগ্রী সুনামগঞ্জ জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করবেন। চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী পক্ষে তিনি উক্ত খাদ্য সমগ্রী এলাকায় বিতরণ করবেন।

উল্লেখ্য ইতোপূর্বে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষে সিলেট ও সুনাগঞ্জের বন্যার্ত অসহায় জনসাধারণের স্বাস্থ্য সেবা দেওয়ার জন্য একটি মেডিকেল টিম পাঠানো হয়েছে।

মেয়র সরকারের পাশাপাশি বেসরকারী সংস্থা ও বিত্তবানদের সারাদেশের বন্যাকবলিত মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর