chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে আরও ৯১ জন করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে আরও ৯১ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছেন। নতুন শনাক্তদের মধ্যে ৮৪ জন নগরের ও ৭ জন উপজেলার বাসিন্দা। এসময় কারো মৃত্যু হয়নি।

সোমবার (১৯ অক্টোবর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১৩৩ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছেন ৯১ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২০ হাজার ২০১ জন। এর মধ্যে ১৪ হাজার ৭০৩ জন নগরের ও ৫ হাজার ৪৯৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এপর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩০১ জন; এর মধ্যে ২০৮ জন নগরের ও ৯৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, রবিবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৪১১ জনের নমুনা পরীক্ষায় ১১ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৯৩ জনের নমুনার পরীক্ষা করে ১৩ জনের পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে ৩৯ জনের করোনা মিলেছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়ে ৫১ জনের নমুনার মধ্যে ৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৯ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের দেহে জীবাণুটি শনাক্ত হয়নি। বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৫৫ জনের নমুনার মধ্যে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। মা ও শিশু হাসপাতালে ১৫ জনের নমুনার মধ্যে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর