chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে ‘জিনের বাদশা’ আটক

ডেস্ক নিউজঃ চট্টগ্রামের মিরসরাই উপজেলায় প্রবাসীর স্ত্রীর কাছ থেকে প্রতারণা করে টাকা নিতে এসে রাকিব শেখ (২৪) নামে এক যুবক কথিত ‘জিনের বাদশা’ স্থানীয়দের কাছে আটক হয়েছেন।

শনিবার (২০ আগস্ট) মিরসরাইয়ের পশ্চিম মায়ানী দীঘিরপাড়া এলাকা থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। রোববার ২১ আগস্ট সকালে তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়।গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মারিয়া কাটুপাড়া এলাকার মৃত আলী আহম্মদ শেখের পুত্র আটক রাকিব শেখ।

সূত্রে জানা যায়, মায়ানী এলাকার প্রবাসী আনোয়ারের স্ত্রীর মোবাইলে ১০ আগস্ট মধ্যরাতে ফোন দেন কথিত ‘জীনের বাদশা’ রাকিব শেখ। স্বর্ণমূর্তি দেওয়ার প্রলোভনে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ৫হাজার ১শ টাকা হাতিয়ে নেন রাকিব। পরের দিন আবারও ফোন করে স্বামী-সন্তান মারা যাওয়ার ভয় দেখিয়ে পশু কোরবানি এবং স্বর্ণমূর্তি দেওয়ার কথা বলে পুনরায় ১ লাখ ২০ হাজার টাকা দাবি করে। এক পর্যায়ে রাকিবের প্রতারণার বিষয়টি ওই নারী বুঝতে পেরে প্রতিবেশীদের জানালে। শনিবার ওই নারীর বাড়িতে রাকিব এলে স্থানীয়রা রাকিবকে আটকের পর পুলিশে সোপর্দ করেন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, এলাকাবাসী জীনের বাদশাকে আটক করে খবর দিলে তাকে থানায় নিয়ে আসা হয়। তার কাছ থেকে একটি পিতলের মূর্তি, তসবিহসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়। মায়ানী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শহীদ প্রতারণার বিষয়ে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন বলেও জানান তিনি।

-আইএইচ/চখ

এই বিভাগের আরও খবর