chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঈদগাঁওয়ের ৫ ইউপিতে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন

কক্সবাজার জেলার নবগঠিত নবম উপজেলা পরিষদ ঈদগাঁওয়ের ৫ ইউনিয়ন পরিষদে তিন বছরের মাথায় প্রথমবারের মতো ইউনিয়ন পরিষদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

রবিবার (২৮ এপ্রিল) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঈদগাঁও উপজেলার ঈদগাঁও, ইসলামাবাদ, জালালাবাদ, ইসলামপুর ও পোকখালীসহ পাঁচ ইউনিয়নের ৪৫ ওয়ার্ডে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ ৫ ইউনিয়নের ৪৭টি কেন্দ্রে ভোটকক্ষ রয়েছে ২৪৫টি। প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ভোট কেন্দ্রগুলোতে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি ছিল বেশি। ভোট গ্রহণের সময় যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা লক্ষ্য করা গেছে। ৫ ইউনিয়নের ৪৫ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৮৮ হাজার ৭৫৮। এরমধ্যে পুরুষ ভোটার ৪৮ হাজার ২৪৬ ও মহিলা ভোটার ৪০ হাজার ২১২টি। পাঁচ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৬, নারী সদস্য পদে ৭১, সাধারণ সদস্য পদে ২৫৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এনামুল হাসান বলেন, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ৫ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর