chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তপ্ত গরমে তৃষ্ণার্তদের সেবায় মনজুর আলম

তীব্র তাপদাহে অতিষ্ট জনজীবন তাই তৃষ্ণার্তদের সেবায় এবার পথে নেমেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম।

রবিবার (২৮ এপ্রিল) সকাল থেকে বিকাল ৪ হাজার শিশু শিক্ষার্থীকে জুস এবং ৭ হাজার নারী-পুরুষ ও শ্রমিকদের শরবত খাওয়ালেন।

তৃষ্ণার্তদের সেবায় মেয়র, চট্টগ্রাম নগরীর ২৩ নং পাঠানটুলি, ২৪ নং উত্তর আগ্রাবাদ, ২৫ নং রামপুর ও ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ এলাকা এবং বিকালে শীতলপুর, মাদামবিবি ও কুমিরা শিপ ইয়ার্ড এলাকায় তিনি শরবত বিতরণ করেন। শরবত বিতরণকালে সাবেক মেয়র নিজে পথচারী, রিক্সা চালক, ভ্যান চালক, বাস যাত্রী, টেম্পু যাত্রীসহ নানা শ্রেণী পেশার এবং ইয়ার্ড গুলোতে কর্মরত শ্রমিকদের হাতে হাতে শরবত তুলে দেন।

এছাড়াও সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম এর পক্ষে তার সুযোগ্য পুত্র সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম তাহের মনজুর ইসলামিয়া মাদ্রাসা, আবু দাউদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুন্সিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিশ্বাস পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পেয়ারী মোহন সেন সরকারি প্রাথমিক বিদ্যালয়, জয়তারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের হাতে হাতে জুস তুলে দেন।

এসময় সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেন, তীব্র এ তাপদাহে অতিষ্ট মানুষদের পাশে দাড়িয়ে তাদের তৃষ্ণা নিবারনের সুযোগ পেয়ে আমি ধন্য।

তিনি আরো বলেন, একে অপরের সহযোগীতায় যে কোন সংকট উত্তোরণ সহজ হয়। তিনি বাংলাদেশের উপর আল্লাহর রহমত কামনা করেন।

এ কর্মসূচীতে আকবরশাহ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি লোকমান আলী, সমাজসেবক আলহাজ¦ সাইফুল আলম, নেছার আহম্মদ, বাদশা আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

চখ/জুঈম

এই বিভাগের আরও খবর