chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আমি হাল ছাড়িনি: মাহমুদউল্লাহ

খেলা ডেস্ক: বঙ্গবন্ধু টি-২০ কাপের প্রথম আসরে শিরোপা জিতেছে জেমকন খুলনা। শুরুটা ভাল না হলেও শেষদিকে ঘুরে দাঁড়িয়ে দলকে চ্যাম্পিয়ন বানিয়েছে রিয়াদবাহিনী। আর শিরোপা জিতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দলটির অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

মাহমুদউল্লাহ বলেন, ‘প্রথম কয়েক ম্যাচে আমি যেভাবে চাইছিলাম সেভাবে ব্যাটিং করতে পারছিলাম না। কিন্তু আমি হাল ছাড়িনি। খুশি যে আমি অবদান রাখতে পেরেছি। ধন্যবাদ আমার দলকে।

‌‌‌‌‌‌‌’বিশেষ করে ম্যাশকে। সে অনেক সাহায্য করেছে। তার অভিজ্ঞতা আমাকে অনেক সাহায্য করেছে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে। খুবই খুশি তাকে পেয়ে।’

শিরোপা জেতার কৃতিত্ব ভাগ করে দিয়েছেন দলের সবার মধ্যে, এর চেয়ে বেশি কিছু চাইতে পারি না। যেভাবে বোলার, ব্যাটসম্যান ও বিশেষ করে ফিল্ডাররা যেভাবে তাদের সব ঢেলে দিয়েছে তাদেরকে কৃতিত্ব দিতেই হয়। আলহামদুলিল্লাহ্, আমরা আমাদের লক্ষ্যপূরণ করতে পেরেছি।

ফাইনালের ব্যাপারে মাহমুদউল্লাহ বলেন, ‘আমরা কিছু উইকেট হারিয়েছি শুরুতে। আমাদের জুটি দরকার ছিল তখন। কমপক্ষে ১৪০-১৫০ রান করতেই হতো। কারণ, উইকেট খুবই ভালো ছিল। দ্রুত উইকেট হারানো সবসময়ই ব্যাটসম্যানদের জন্য চাপের। আমরা যেভাবেই হোক, ১৫০ করতে পেরেছি।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর