chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মহেশখালীতে ১৫ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

চট্টগ্রামের মহেশখালী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ১৫ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীতা যাচাই-বাছাই অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, মহেশখালী উপজেলায় নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন হাবিব উল্লাহ হাবিব, গোলাম কুদ্দুস চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান শরীফ বাদশা, জয়নাল আবেদীন ও আব্দুল্লাহ্ আল নিশান। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন বৈধতা পেয়েছেন বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন, মিফতাহুল করিম বাবু, শাহজাহান পারুল, জাহেদুল হুদা, মোহাম্মদ আবু ছালেহ্, সাইফুল কাদির মামলা জনিত কারণে মঈন উদ্দিন তোফাইয়েলের মনোনয়ন প্রথমে বাতিল করা হলেও কাগজপত্র যাচাই-বাছাই পরবর্তী তার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জাহানারা জাহাঙ্গীর, মিনুয়ারা মিনু, ও মনোয়ারা বেগমের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। প্রার্থীদের মনোনয়ন পত্রের সংযুক্তি কাগজপত্রে কোনো ধরনের ত্রুটি না থাকায় মহেশখালী উপজেলা নির্বাচনের সকল প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর