chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফটিকছড়িতে সিএনজি-টমটমের সংঘর্ষের ঘটনায় এবার গৃহবধূর মৃত্যু

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় সিএনজি ও টমটমের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এবার গুরুতরভাবে আহত ইছমু আক্তার (৩৫) নামে এক গৃহবধূর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

রবিবার (৭ এপ্রিল) বেলা ১২টায় উপজেলার ভূজপুর নাশন্যাল স্কুল এন্ড কলেজ সড়কে এ ঘটনা ঘটে। সোমবার (৮ এপ্রিল) নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ইছমু আক্তার উপজেলার পাইন্দং ইউপির বেড়াজালি গ্রামের ওমান প্রবাসী মো: ফোরকানের স্ত্রী ও ২ মেয়ের মা। ঘটনায় তার ২ মেয়ে শিশু রাইসা মনি (৬) ও ওয়াজিয়া (১৫) গুরুতরভাবে আহত হয়েছে। এছাড়া ঘটনার দিন উপজেলার বাবুনগর মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ মো: শাকিল (২০) মারা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন, গুরুতর আহত অবস্থায় ৪জন রোগী আসেন। ১জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছে। অন্য ৩জনকে দ্রুত চমেকে রেফার করা হয়। তন্মধ্যে একজন গৃহবধূর অবস্থা আশংকাজনক ছিল।

সাবেক ইউপি সদস্য আনোয়ারুল আজিম বলেন, ইছমু আক্তার আমার পার্শ্ববর্তী বাসিন্দা। আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। ইছমুর স্বামী ওমান প্রবাসী। তিনি ২সন্তানের জননী। সোমবার বেলা সাড়ে ৩টায় তার জানাযা শেষে দাফন করা হবে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর