chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ৪

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় শোরনীল মহাজন (১) নামের ১ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই ঘটনায় ইয়াকুব, শাশ্বত ঋত্বিক মহাজন (৩৪), ঋদ্ধি দাস (১৪) ও মনীষা দাস (২৪) সহ ৪ জন গুরুতর আহত হয়েছে।

আজ রবিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ৩নং মির্জাপুর ইউনিয়নের সীমান্ত এলাকা কুমারীকুল রাস্তার মাথায় চট্টগ্রাম খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত শিশু শোরনীল মহাজন পুলিশ সদস্য শাশ্বত ঋত্বিক মহাজনের সন্তান।

সূত্রে জানা যায়, লক্ষীপুর জেলার রায়পুর থানার বাসিন্দা শাশ্বত ঋত্বিক মহাজন তার স্ত্রী, ১ বছর বয়সী সন্তান ও শালাকে নিয়ে বালুছড়া এলাকা থেকে ফটিকছড়ি যাওয়ার পথে উল্লেখিত স্থান অতিক্রম করার সময় তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা (চট্টগ্রাম -থ ১১-০০২) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়।

এতে তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে সিএনজি টেক্সী চালক ইয়াকুব, যাত্রী শাশ্বত ঋত্বিক মহাজন ও তার সন্তান শোরনীল মহাজন, ঋদ্ধি দাস ও মনীষা দাস পিতা অজয় দে গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহতদের উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং চমেক হাসপাতালে নিয়ে যায়।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে কাউকে পাইনি। আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই গুরুতর আহতদের স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বলেন, গুরুতর আহত শাশ্বত মহাজনকে এখানে আনা হলে অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

নাজিরহাট হাইওয়ে থানার ওসি আনিস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে। এ দুর্ঘটনায় একটি শিশু নিহত হয়েছে আর বাকী আহতরা সবাই চিকিৎসাধীন আছেন।

 

তাসু | চখ

এই বিভাগের আরও খবর