chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টেকনাফে ২ কেজি আইস উদ্ধার

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২ কেজি ১২৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, শনিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন এর দায়িত্বপূর্ণ টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সংলগ্ন মহেষখালিয়া পাড়া ঘাট এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে সাগরপথে বাংলাদেশে আসতে পারে।

এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদরের বিশেষ চোরাচালান প্রতিরোধ টহলদল মহেষখালিয়া পাড়া ঘাট এলাকায় গমন করে কয়েকটি উপদলে বিভক্ত হয়ে মেরিন ড্রাইভ সড়কের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে। কিছুক্ষণ পর পূর্ব থেকেই কৌশলগত অবস্থানে থাকা বিজিবি টহলদল বঙ্গোপসাগর তীরে মহেশখালিয়া পাড়া ঘাটে একজন সন্দেহভাজন ব্যক্তিকে নৌকা থেকে নেমে একটি পোটলা হাতে নিয়ে মেরিন ড্রাইভ সড়কের দিকে আসতে দেখে।
এ সময় টহলদল চোরাকারবারীকে ধাওয়া করলে বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারী তার হাতে থাকা পোটলাটি ফেলে দিয়ে দ্রুত দৌড়ে নৌকায় উঠে গভীর সাগরের দিকে পালিয়ে যায়। টহলদল উক্থ স্থানে পৌঁছে তল্লাশী অভিযান পরিচালনা করে চোরাকারবারীর ফেলে যাওয়া পোটলার ভিতর থেকে ২ কেজি ১২৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করতে সক্ষম হয়।

চোরাকারবারীকে করার জন্য ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

মআ/চখ

এই বিভাগের আরও খবর