chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফেনীতে ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত বেড়ে ৬

ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের ফেনীর মুহুরীগঞ্জে ব্রিজ সংলগ্ন এলাকায় ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ জন ।

আজ শুক্রবার (০৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বরিশালের উজিরপুর এলাকার আবুল হাওলাদের ছেলে মো. মিজান (৩২) এবং কুমিল্লার মো. আশিক, মো. আবুল খায়ের, দ্বীন মোহাম্মদ, রিফাত, সাজ্জাদ।

স্থানীয়দের অভিযোগ, ট্রেন চলাচলের সময় গেট না ফেলায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফেনী সদর উপজেলার পূর্ব ফাজিলপুর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ই/৩২(১) নং রেলগেটে সকাল সাড়ে ৮টার দিকে গেটম্যান দায়িত্বরত অবস্থায় ছিলেন না।

এ সময় বালুবাহী ট্রাক রেললাইন পার হতে লাইনে উঠে পড়ে। তখন চট্টগ্রামগামী মেইল ট্রেন রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রাকে ধাক্কা দেয়। খবর পেয়ে রেললাইনের ওপর পড়ে থাকা দুর্ঘটনা কবলিত ট্রাক ও মরদেহ সরিয়ে নেন রেলওয়ে কর্তৃপক্ষ। এরপর ছাগলনাইয়া থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

এরইমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মো. জাকির হাসান।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম জানান, বালুবাহী ট্রাক রেলক্রসিং পার হওয়ার সময় ট্রাকের পিছনের অংশে ট্রেনের ধাক্কা লাগে। এতে এ পর্যন্ত ৬ জন নিহত হয়েছেন। তাদের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে। ঘটনার পর থেকে গেটম্যান মো. সাইফুল পলাতক রয়েছে।

 

তাসু | চখ

 

এই বিভাগের আরও খবর