chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঈদ উপলক্ষ্যে র‌্যাব-৭’র উপহার সামগ্রী বিতরণ

চট্টগ্রামের দক্ষিণ বঙ্গপসাগর উপকূলীয় অঞ্চল মহেশখালী, কুতুবদিয়া, বাঁশখালী এবং পেকুয়ায় আত্মসমর্পণ করা ৭৭ জন আলোর পথের অভিযাত্রীদের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর-২০২৪ উপলক্ষ্যে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পরিষদ মিলনায়তন হলে এ বিতরণ অনুষ্ঠান এবং তাদের বর্তমান জীবন যাপনের উপর একটি বিশেষ মতবিনিময় সভা আয়োজন করে মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস।

ঈদ উপলক্ষ্যে র‌্যাব-৭'র উপহার সামগ্রী বিতরণ

সভায় র‍্যাব জানায়, গত ২০১৮ সালের ৪৩ জন জলদস্যুকে আত্মসমর্পণ করানোর পর র‍্যাব-৭ এর বিভিন্ন সময়ে বিভিন্ন সহযোগিতার মাধ্যমে তারা স্বাভাবিক জীবন যাপন শুরু করে। আত্মসমর্পণ করা জলদস্যুদের সমাজে স্বস্তির সাথে স্বাভাবিক জীবনযাপন ও র‌্যাবসহ সকল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কথা বিবেচনা করে গত ২০২০ সালে র‌্যাব-৭ রও ৩৪ জন জলদস্যুকে আত্মসমর্পণ করায়।

ঈদ উপলক্ষ্যে র‌্যাব-৭'র উপহার সামগ্রী বিতরণ

এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-৭ এর লেঃ কর্ণেল মোঃ মাহবুব আলম, বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল খালেক পাটোয়ারী, র‌্যাব-৭ মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক মোঃ নূরুল আবছার, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ তোফায়েল আহমদ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উল্লেখ্য, আত্মসমর্পণ করা জলদস্যুরা র‌্যাবের এমন কল্যাণমূলক কর্মকান্ডে সন্তুষ্টি প্রকাশ ও অপকর্ম থেকে ফিরে এসে সুন্দর ও স্বাভাবিকভাবে জীবনযাপনের অনুপ্রেরণা যোগানোর কথা প্রকাশ করে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর