chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খাগড়াছড়িতে কাঠ ব্যবসায়ীকে অপহরণ, আটক ২

খাগড়াছড়ির দীঘিনালা থেকে অপহৃত কাঠ ব্যবসায়ী আমিনুল হক ভাসানীকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের ঘটনায় মোঃ রাকিব হোসেন ও মোঃ সহিদুল হোসেন নামে দুই জনকে আটক করা হয়েছে।

রোববার (৩১ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সুপার মুক্তা ধর জানান, শনিবার সকালে নারায়ণগঞ্জের কাঠ ব্যবসায়ীকে বাগান দেখানোর কথা বলে গহীন পাহাড়ে নিয়ে যায় অপহরণকারীরা। এ সময় অপহৃত ব্যবসায়ীর মোবাইল থেকে ফোন করে থেকে পরিবারের সদস্যদের কাছ থেকে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

ঘটনায় জড়িত সন্দেহে দীঘিনালার জামতলী এলাকা থেকে বিকেলে দুই জনকে গ্রেফতার করে পুলিশ। আসামিদের দেয়া তথ্য অনুযায়ী অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এই ঘটনায় অপহৃত ব্যবসায়ীর ছেলে বাদী হয়ে দীঘিনালা থানা মামলা দায়ের করেছে। গ্রেতকারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অপহৃত ব্যবসায়ী আমিনুল হক ভাসানী জানান, ‘সকালে দীঘিনালা বাসস্ট্যান্ড এলাকা বাগান দেখানোর কথা মোটরসাইকেলে করে আমাকে পাহাড়ের ভেতরে নিয়ে যায়। এসময় চার ব্যক্তি আমাকে শারীরিকভাবে নির্যাতন করে টাকা দাবি করে। আমার মোবাইল নিয়ে পরিবারের সদস্যদের কাছে দশ লক্ষ টাকা মুক্তিপণ চ্য়া। ঘটনার পর বিকেলে পুলিশ আমাকে উদ্ধার করে।’

মোহভ/চখ

এই বিভাগের আরও খবর