chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বন্ধুর বউকে কটুক্তির প্রতিশোধ নিতে সাগরকে খুন

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামীতে মোঃ সাগর (২৫) হত্যার  আসামি মোঃ হৃদয় মিয়াকে হবিগঞ্জ জেলা থেকে গ্রেফতার করা হয়েছে। আদালতে আজ সে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। সে জানিয়েছে, বন্ধুর বউকে অপমানিত করায় সাগরকে ছুরি মেরে খুন করেছে।

এরআগে শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ৩টায় বায়েজিদ বোস্তামী থানা পুলিশ হবিগঞ্জের সদর মডেল থানাধীন কাটিয়াদি বাজারস্থ বোনের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ৬ ডিসেম্বর বিকাল সাড়ে ৫টায় নিহত মোঃ সাগরের বন্ধু মোঃ আলমের স্ত্রী রাশেদা আক্তার মনিকে রাস্তায়  সাগরসহ তার বন্ধুরা কটুক্তিমূলক কথাবার্তা বলে। বিষয়টি রাশেদা আক্তার তার স্বামী মোঃ আলমকে জানালে সে সাগরকে জানায়। পরের দিন সন্ধ্যা ৬টায় আমিন টেক্সটাইল আতুরার ডিপো হৃদয় মিয়া ও সাগরের মধ্যে এ বিষয়ে তর্কাতর্কি হয়। একপর্যায়ে হৃদয় মিয়া সাগরকে ছুরি মারে। মুমূর্ষু অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় বায়েজিদ বোস্তামী থানায় মামলা দায়ের করা হয়।

পুলিশ জানায়, সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় আত্মগোপনে থাকা অভিযুক্ত মোঃ হৃদয় মিয়া বাবুকে ধরা হয়। পরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরিফুল ইসলামের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

ফখ/মুন/চখ

এই বিভাগের আরও খবর