chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় দুই গরু চোর আটক

লোহাগাড়ায় গরু চুরি করে পালিয়ে যাওয়া দুই গরু চোরকে আটক করেছে থানা পুলিশ। এ সময় চোরাইকৃত দুটি গরু উদ্ধার করার পাশাপাশি গরু চুরির কাজে ব্যাবহৃত একটি ম্যাজিক গাড়ি জব্দ করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই জালাল উদ্দীন সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে হারবাং পুলিশ ফাঁড়ির সহযোগীতায় হারবাং এলাকা থেকে চোরাইকৃত দুটি গরু উদ্ধার এবং চোরাই কাজে ব্যাবহৃত একটি ম্যাজিক গাড়ি জব্দ করার পাশাপাশি দুই চোরকে আটক করতে সক্ষম হয় ।

আটককৃত চোরেরা হল লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর সওদাগর পাড়ার মৃত সাহাব মিয়ার পুত্র সোহেল (৩৫) এবং একই ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিল্লা পাড়া এলাকার আহমদের কবিরের পুত্র নজরুল ইসলাম (৩৬)।

থানা সূত্রে জানা গেছে, গত শুক্রবার (১ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে চোরের দল উপজেলার চুনতি পানত্রিশা বাগান পাড়ার মৃত আবদু্ল আজিজের পুত্র রাশেদুল ইসলাম (২৩) এর দুটি গরু নিয়ে যায়। পরবর্তীতে ক্ষতিগ্রস্ত রাশেদ লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগটি দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য চুনতি পুলিশ ফাঁড়িকে নির্দেশ দেন লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম।

উদ্ধারকৃত গাভি দু’টোর আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা হবে বলে জানা গেছে।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বলেন, উপজেলার চুনতি পানত্রিশা এলাকা থেকে গরু চুরির বিষয়ে রাশেদ নামে এক ক্ষতিগ্রস্ত ব্যক্তি থানায় অভিযোগ করলে গরু উদ্ধারে মাঠে নামে পুলিশ। শনিবার গভীর রাতে হারবাং পুলিশ ফাঁড়ির সহায়তায় চোরাইকৃত দুটি গরু উদ্ধার এবং চোরাই কাজে ব্যাবহৃত একটি ম্যাজিক গাড়ি জব্দ করার পাশাপাশি দুই চোরকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

 

জয়/চখ

এই বিভাগের আরও খবর