chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইনশাল্লাহ, জয় আমাদের নিশ্চিত : ফেরদৌস

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে, বিশ্বাস করে ঢাকা-১০ আসনে নৌকার টিকিট দিয়েছেন। আমি একজন আওয়ামী লীগের নিবেদিত প্রাণ কর্মী। দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের সঙ্গে আছি। আওয়ামী লীগের পুরো পরিবার আমার সঙ্গে আছে। ইনশাআল্লাহ, জয় আমাদের নিশ্চিত। আমরা জয় নিয়ে আসবে, সেভাবে আমরা কাজ শুরু করেছি। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেওয়া শেষে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

ফেরদৌস বলেন, সবাইকে অসংখ্য ধন্যবাদ। আজকে আমার জীবনের শ্রেষ্ঠ একটি দিন। আজকে সেই কাঙ্ক্ষিত মনোনয়ন ফরম আমি জমা দিয়েছি। আওয়ামী লীগের সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছি।

তিনি বলেন, নবীন-প্রবীণ সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে, সবাইকে পাশে নিয়ে আমি কাজ করছি। মানুষকে নিয়েই আমার কাজটা ছিল। আমি দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত যে শুটিং করেছি তা মানুষের সঙ্গেই। দেশের প্রান্তিক মানুষ থেকে শুরু করে সব ধরনের মানুষের সঙ্গে আমার দারুণ যোগাযোগ ছিল। মানুষের সঙ্গে থাকতে, মানুষকে নিয়ে থাকতে আমার খুব ভালো লাগে।

ফেরদৌস বলেন, শৃঙ্খলা, সততা, যে ব্যাপারগুলো একজন মানুষকে নাগরিক হিসেবে গড়ে তোলে সেভাবে নিজেকে প্রমাণ করব।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ আসন থেকে স্বাধীনতা ঘোষণা করেছেন। এই আসন থেকেই ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের প্রিপারেশন শুরু করেছিলেন। এখানে বেড়ে উঠেছেন আমাদের প্রধানমন্ত্রীর পুরো পরিবার। আবার এখানেই ঘাতক দালালদের নির্মম বুলেটে বঙ্গবন্ধুসহ তার পুরো পরিবারকে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধুর তাজা রক্ত এখনো ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে আছে। এটাই এখন আমাদের যাদুঘর। এই ৩২ নম্বরকে, ধানমন্ডিকে, এই ঐতিহাসিক জায়গার ঐতিহ্য বজায় রাখার জন্য আমরা শিল্প, সংস্কৃতি, শিক্ষা সবকিছুকে পাশে নিয়ে সুন্দর করে কাজ করব।

নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে জানিয়ে ফেরদৌস বলেন, নির্বাচনের মধ্যে ভোটের যে আনন্দ, ভোটের যে উৎসব, সেই উৎসব আবার ফিরিয়ে নিতে আমরা চেষ্টা করছি। যে মানুষগুলো ভোট দিতে যায় না, যারা মনে করে ভোটের কোনো মূল্য নেই, তাদেরকে আমরা বোঝানোর চেষ্টা করব।

প্রত্যেককে ভোটকেন্দ্রে আসতে হবে, যাচাই-বাছাই করে পছন্দের মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছে কিন্তু আপনারা আমাকে কতটুকু ভালবাসেন, কতটুকু ভালো লাগে তা কিন্তু ভোটের মাধ্যমে বুঝতে পারব, বলেন আওয়ামী লীগ থেকে মনোনীত এ প্রার্থী।

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর