chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিজয় ‍দিবসে ছাত্রলীগের উদ্যোগে এতিমখানায় শিক্ষা সামগ্রী বিতরণ   

মহান বিজয় দিবসে উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রিয়াজুল করিম বিলাস উদ্যোগে এতিমখানায় শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার(১৬ ডিসেম্বর) দেওয়ানহাট সোলতান আহমদ দেওয়ান এতিমখানায় শিশু শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম। এছাড়া স্বেচ্ছাসেবকলীগের সাবেক প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক কেবিএম শাহাজাহান, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান,  মহানগর স্বেচ্ছাসেবকলীগের উপদেষ্টা সাদেক পাপ্পু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনোয়ার জাহান মনি, পংকজ রায়, আলমগীর মাহতাব, মো. কায়রু জামান বাবু, আব্দুল বাতেন, সাইফ মারুফ, সায়েদ মাইনুল করীম ‍বিপন, মোহাম্মদ রাজু, মোহাম্মদ জাবেদ, মোহাম্মদ রবিন, মোহাম্মদ আরিফ, রমজান, পিনাক ভৌমিক, মো, ইয়াসিন, ওমর ফারুক সবুজ, নুর মোহাম্মদ, আশিক, মিন্টু, মোজাফফর, সাকিব, জুনায়েদ, হেলাল, ওমার শাহাবুদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল সদস্য এবং মহান মুক্তিযুদ্ধের সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা এবং রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়।  দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মোস্তাক আহমদ আনোয়ারী।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর