chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে মৃত্যুহীন দিনে ১৩৭ জন করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ১৬৮ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১৩৭ জনের, নতুন শনাক্তদের মধ্যে ৯৮ জন নগরীর ও ৩৯ জন উপজেলার বাসিন্দা।

শনিবার (২২ মে) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৫২ হাজার ৪৪৪ জনের মধ্যে ৪১ হাজার ৯০৭ জন নগরীর ও ১০ হাজার ৫৩৭ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৫৯৩ জন, এর মধ্যে ৪৩২ জন নগরীর ও ১৬১ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৫০১ জনের নমুনা পরীক্ষায় ২৩ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজে ৭৮ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও সিভাসুতে ১৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১৯ জনের করোনা পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৫৮ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা মিলেছে।

এছাড়া বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ৬৩ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের, শেভরণে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১২ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের ও মেডিকেল সেন্টার হাসপাতালে ১৬ জনের নমুনা পরীক্ষায় ৫ জনের করোনা মিলেছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর