chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভারতে পৌঁছে দোয়া চাইলেন মোস্তাফিজ

খেলা ডেস্ক: নিউজিল্যান্ড সিরিজ চলাকালে বোর্ডের সবুজ সংকেত পেয়ে আইপিএলে যাওয়ার প্রস্তুতি শুরু করেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। আইপিএলে তিনি খেলবেন রাজস্থান রয়্যালসের হয়ে।

আর তাই এ মুহূর্তে টাইগার পেসার অবস্থান করছেন ভারতে। আগামী ১২ এপ্রিল আইপিএলে তার দল রাজস্থান প্রথম ম্যাচে মুখোমুখি হবে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে।

এরই মধ্যে নিউজিল্যান্ড থেকে ওয়ানডে এবং টি টোয়েন্টি সিরিজে ধরাশায়ী হয়ে দেশে ফিরেছে বাংলাদেশ দল। নিউজিল্যান্ডে প্রায় দেড় মাসের সফর শেষ করে রবিবার সকালে দেশে ফিরে বাংলাদেশ ক্রিকেট দল।

টাইগার বাহিনীর সবাই দেশের মাটিতে পরিবারের কাছে ফিরলেও মোস্তাফিজ বিমানবন্দর থেকেই তার স্ত্রীকে নিয়ে উড়াল দিয়েছেন ভারতে। নিরাপদেই ভারতে পৌঁছেছেন বাংলাদেশি এ পেসার।

সেখানে পৌঁছার পর সবার কাছে দোয়া চেয়েছেন এই বোলার। মোস্তাফিজ পৌঁছান টিম হোটেলে। পৌঁছার পর তিনি জানান, ভারতে নিরাপদেই পৌঁছেছি। আমার জন্য সবাই দোয়া করবেন।

আজ সোমবার (৫ এপ্রিল) সকালে রাজস্থান জানিয়েছে, নিরাপদেই ভারত পৌঁছেছেন মোস্তাফিজ। ফ্র্যাঞ্চাইজিটি ইনস্টাগ্রামে মোস্তাফিজের একটি ছবি পোস্ট করে লিখেছে, ‘সোমবার সকালটা শুরু হলো মোস্তাফিজকে দিয়ে।’

এবার আইপিএলে খেলতে মোস্তাফিজের আগেই ভারত পৌঁছান তার সতীর্থ সাকিব আল হাসান। টাইগার অলরাউন্ডার এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর