chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের একাদশে মোস্তাফিজ

পর্দা উঠেছে বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সপ্তদশ আসরের। বলিউড তারকা ও জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে হয়ে গেল উদ্বোধনী অনুষ্ঠান।

আজ শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৭টায় চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হয় এ জমকালো আয়োজন।

সেখানে সঙ্গীত ও নাচ পরিবেশন করেন ভারতীয় তারকা গায়ক ও অভিনেতারা। উপস্থিত ছিলেন বোমান ইরানি, অক্ষয় কুমার, টাইগার শ্রুফ, সোনু নিগম, অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমানসহ আরও অনেকে।

অনুষ্ঠানের শুরুতেই মোটরবাইকে করে টাইগার শ্রফকে নিয়ে স্টেডিয়াম প্রদক্ষিণ করেন বলিউড তারকা অক্ষয় কুমার। তার পেছনে জাতীয় পতাকা নিয়ে দাঁড়িয়ে ছিলেন টাইগার। অক্ষয় কুমারের এরিয়াল এন্ট্রি দর্শকদের বিমোহিত করে। অনুষ্ঠানে সুরের জাদু ছড়ান সঙ্গীতশিল্পী সোনু নিগম ও এ আর রহমান।

পরে বোর্ড কর্মকর্তাদের সঙ্গে মঞ্চে ডেকে নেওয়া হয় উদ্বোধনী ম্যাচের দুই ক্যাপ্টেনকে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ফ্যাফ ডু’প্লেসির সঙ্গে মঞ্চে হাজির হন চেন্নাই সুপার কিংসের নতুন দলনায়ক রুতুরাজ গায়কোয়াড়।

উদ্বোধনী অনুষ্ঠানের পরে আরসিবির বিরুদ্ধে আইপিএল ২০২৪-এর উদ্বোধনী ম্যাচে টস হারে সিএসকে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

চেন্নাইয়ের হয়ে এবারের আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি পেসার মুস্তাফিজুর রহমান। তাকে দলে রেখেই দলটি একাদশ সাজিয়েছে। তবে টস হেরে আগে ফিল্ডিং করছে চেন্নাই।

 

 

তাসু | চখ

এই বিভাগের আরও খবর