chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় জোড়া মৃত্যু, নতুন শনাক্ত ১৪৪

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে করোনায় একদিনে দুইজনের মৃত্যু হয়েছে। এসময় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ১৪৪ জন। নতুন শনাক্তদের মধ্যে ১০৯ জন নগরীর ও ৩৫ জন উপজেলার বাসিন্দা।

শনিবার (১২ ডিসেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টায় এক হাজার ৩৮৯ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১৪৪ জন। চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ২৭ হাজার ৫৫৬ জনের মধ্যে ২১ হাজার ৪৮ জন নগরের ও ৬ হাজার ৫০৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় করোনায় চট্টগ্রাম নগরীতে দুইজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৩১ জন, এর মধ্যে ২৩৫ জন নগরীর ও ৯৬ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৫৮৯ জনের নমুনা পরীক্ষায় ২৯ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৭৫ জনের নমুনা পরীক্ষা করে ৩৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজে ৪৩৪ জনের নমুনা পরীক্ষা করে ৪০ জনের শনাক্ত হয়েছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১১৭ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের করোনা পাওয়া গেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২০ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা ধরা পড়েছে। অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে চট্টগ্রামের ৫৪ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর