chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে চুরির ঘটনায় তরুণ গ্রেফতার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ঘরের তালা ভেঙে স্বর্ণালংকার ও টাকা চুরির ঘটনায় মো. জাবেদ (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) উপজেলার পশ্চিম গোমদণ্ডী এলাকায় অভিযান চালিয়ে তাকে গেফতার করা হয়। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন এ তথ্য জানান।

গ্রেফতার মো. জাবেদ উপজেলার পশ্চিম গোমদণ্ডী জমাদারহাট এলাকার মৃত নুরুল আবছার খানের ছেলে।

ওসি আছহাব উদ্দিন বলেন, গত ৯ এপ্রিল উপজেলার পশ্চিম গোমদণ্ডী খলিফা বাড়ির শারমিন আকতার পরিবার নিয়ে শ্বশুর বাড়িতে ঈদ উদযাপন করতে যান। এরপর ১৩ এপ্রিল বাসায় ফিরে দেখতে পান, বাসার তালা খোলা, ওয়ার্ডরোবে রাখা সোনার গয়না ও নগদ ৭০ হাজার টাকা নেই। এরপর তিনি থানায় অভিযোগ জানান। পরবর্তী সময়ে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে চোর শনাক্ত করা হয়। এরপর পশ্চিম গোমদণ্ডী এলাকায় অভিযান চালিয়ে জাবেদকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো বলেন, জাবেদের স্বীকারোক্তি অনুযায়ী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লুট হওয়া ২টি সোনার চেইন, ৩টি আংটি ও নগদ ২৭ হাজার টাকা উদ্ধার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি অন্য মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর