chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সারাদেশে একদিনে সড়ক দুর্ঘটনায় ঝরল ১১ প্রাণ

চট্টগ্রাম, ময়মনসিংহ ও কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছে। তাদের মধ্যে ৩জন একই পরিবারের সদস্য।

আজ মঙ্গলবার (৯ এপ্রিল) ভোররাত থেকে বিকেলের মধ্যে এসব দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ জেলার সদর, ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩জনসহ মোট ৮জন নিহত হয়েছেন।

সদর উপজেলার কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনোয়ার হোসেন জানান, দুপুরে ল্যাংড়াবাজার এলাকায় ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইলগামী একটি বাসে পেছন থেকে ধাক্কা দেয় মাহিন্দ্রা (অটোরিকশা)। এতে অটোরিকশার ৩ যাত্রীর মৃত্যু হয়। তারা একই পরিবারের সদস্য। আহত হয়েছেন আরও ৭জন।

ত্রিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত হয়েছেন। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, ‘দুপরে ত্রিশালের বালিপাড়া রোডে বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশার ২ যাত্রী নিহত হন।

এছাড়া, ত্রিশাল পৌর এলাকার দরিরামপুর এলাকায় ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই যাত্রী নিহত হয়েছেন। একটি পিক-আপ ভ্যান ইউটার্ন নেওয়ার সময় ময়মনসিংহগামী বাস ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।’

তারাকান্দা উপজেলায় বাসের ধাক্কায় ১জন নিহত হয়েছেন। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো ওয়াজেদ আলী জানান, নিহত আবুল বাশার (৬০) অটোরিকশার যাত্রী ছিলেন। তার বাড়ি তারাকান্দা উপজেলায়। এ সময় আরও ৩জন আহত হন। এর আগে মঙ্গলবার ভোররাতে আড়াইটার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে ১জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন বলে জানান। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম লোকমান হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

 

তাসু | চখ

এই বিভাগের আরও খবর