chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মোরশেদুল আলম এর মৃত্যুতে এনামুল হক এনামের শোক প্রকাশ

দেশের শীর্ষ স্থানীয় শিল্প গ্রুপ এস আলম গ্রুপের পরিচালক ও এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছে চট্টগ্রাম মেট্টোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১২ পটিয়া থেকে বিএনপি’র মনোনীত প্রার্থী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য এনামুল হক এনাম। রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ শোক জানান তিনি।

শোক বার্তায় এনামুল হক এনাম বলেন, মরহুম মোরশেদুল আলম ছিলেন একজন দেশের নামকরা শিল্পপতি, উদ্দেক্তা ও দানবীর। তিনি ছিলেন বাংলাদেশ, তথা চট্টগ্রাম দক্ষিণ জেলা ও আমাদের পটিয়াবাসীর গর্ব এবং বহিঃবিশ্বে বাংলাদেশের আর্থিক সেক্টরকে প্রসারিত করার জন্য তিনি প্রতিনিয়ত কাজ করে গেছেন। দেশের বর্তমান এই মহা ক্লান্তিলগ্নে আর্থিক খাতকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তার মতো একজন শিল্পপতির বড় প্রয়োজন ছিল।

মহান রাব্বুল আলামিনের ডাকে সাড়া দিয়ে তার এই চলে যাওয়া এদেশের আর্থিকখাত ও শিল্পখাতে অপূরণীয় ক্ষতি হয়ে গেছে। যা কখনো কোনদিন পূরণ হবেনা। এনামুল হক এনাম মরহুম মোরশেদুল আলমের আত্মার মাগফেরাত করেন এবং তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং দোয়া করেন যেন মহান আল্লাহ্ তায়ালা তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

 

এই বিভাগের আরও খবর