chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ধর্ষকদের ধরিয়ে দেয়া সেই রিকশাচালককে দেয়া হচ্ছে একের পর এক হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদকঃচট্টগ্রামে ট্রিপল নাইনে ফোন করে ধর্ষকদের ধরিয়ে দিয়ে রিকশাচালক আব্দুল হান্নান পেয়েছিলেন পুলিশের পুরস্কার। তবে এরপর থেকেই যেন স্বস্তি নেই তার। একের পর এক দেয়া হচ্ছে হত্যার হুমকি। তার দাবি, গত ৩১ জুলাই হত্যার হুমকি দিয়ে তার রিকশায় একটি চিরকুট রেখে যায় অজ্ঞাত কেউ। যেখানে তার কাছে দাবি করা হয় ৫০ হাজার টাকাও। তাই জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন চট্টগ্রামের খুলশী থানায়।

আরও পড়ুন

অভিযোগকারী রিকশাচালক আব্দুল হান্নান বলেন, তারা এই নিয়ে দুইবার আমাকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছে।বুধবার (১০ আগস্ট) ষোলশহর আল ফালাহ গলিতে ছুরির ভয় দেখিয়ে আমাকে মারধর করা হয়। তারা যেভাবে পেছনে লেগেছে যদি আমাকে কিছু করে দেয় তাহলে পরিবারের সদস্যরা পথে বসে যাবে।

পুলিশ কর্মকর্তারা বলছেন, পুরো বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখছেন তারা। ঘটনার নেপথ্যের কারণ কিংবা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার আরফাতুল ইসলাম বলেন, আমরা আদালতের অনুমতির জন্য অপেক্ষা করছি। তারপর তদন্তের মাধ্যমে সবকিছু বের করতে পারবো।

গত ১৭ জুলাই রাতে জিইসি এলাকায় এক নারীকে রিকশা থেকে নামিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে দুর্বৃত্তরা। এসময় হান্নানের ফোন পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। হান্নানের বাড়ি কুমিল্লার চান্দিনায় হলেও দীর্ঘদিন ধরে থাকেন রাঙামাটির লংগদুতে।

আরাফ/জুইম/চখ

এই বিভাগের আরও খবর