chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে হৃদয় হত্যার এক আসামির জা‌মিন নামঞ্জুর

চট্টগ্রামের রাউজানে গত ২৭ আগষ্ট রাউজানের কদলপুরে বন্ধুদের কর্তৃক অপহৃত হয় শিবলী সাদিক হৃদয় (১৯) পরে তাকে জবাই করে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের শিকার সিবলি সাদিক হৃদয়কে জবাই করে হত্যা মামলার এক আসামির জামিন না-মঞ্জুর ক‌রে‌ছেন আদালত।

বৃহস্প‌তিবার (২২ ফেব্রুয়ারি) হৃদয় হত্যা মােমলার উকাথোয়াই মারমা না‌মে এক আসামি জামিন আবেদন করলে তার জা‌মিন আ‌বেদন নামঞ্জুর ক‌রেন চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদাল‌তের বিচারক জেলা জজ আদালত ড. আজিজ আহমেদ ভূঁঞা।

অপহরণকারীরা প্রথমে ১৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করলেও সর্বশেষ ২ লক্ষ টাকা পাঠাতে বলে। ১ সেপ্টেম্বর হৃদয়ের বাবা ২ লক্ষ টাকা মুক্তিপণ নিয়ে বান্দরবানের নির্ধারিত স্থানে টাকা দিয়ে আসলে হৃদয়কে ফিরিয়ে দেয়া হবে বলে তার বাবাকে জাননো হয়। কিন্তু হৃদয় ফিরে না আসায় ৬ই সেপ্টেম্বর রাউজান থানায় অপহরণ মামলা করে তার পরিবার। পরবর্তীতে ২ জনকে গ্রেফতার করে পুলিশ। পরে আসামীদের দেয়া তথ্যমতে ১১ সেপ্টেম্বর সকালে অপহরণের স্থান হতে ৬ কিলোমিটার দূরে হৃদয়ের খন্ড-বিখন্ড লাশ পাওয়া যায়।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী। সহযোগিতা করেন অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আজাহারুল হক।

জেলা পি‌পি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী ব‌লেন, রাউজানের আলোচিত ও বর্বরোচিত হত্যাকাণ্ডের শিকার সিবলি সাদিক হৃদয়কে জবাই করে হত্যা মামলার আসামি উকাথোয়াই মারমার জামিন আবেদন করলে বিজ্ঞ জেলা জজ আদালত ড. আজিজ আহমেদ ভূঁঞা রাষ্ট্রপক্ষের জোড়ালো বিরোধিতায় তা‌দের জামিন না-মঞ্জুর করে।

মোহভ/চখ

এই বিভাগের আরও খবর