chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘সবুজ বিপ্লব আন্দোলন সফল করতে সবাইকে একাত্ম হতে হবে’

নিজস্ব প্রতিবেদক: সবুজ বিপ্লব আন্দোলন সফল করতে হলে প্রতিটি মানুষকে একাত্ম হওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। ​

আজ রোববার চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের বৃক্ষরোপণ কর্মসূচিতে ব্যাংকটির চেয়ারম্যান হিসেবে বক্তব্যদান কালে তিনি এ আহ্বান জানান।

আ জ ম নাছির আন্দরকিল্লা নবাব সিরাজদ্দৌলা রোডে ব্যাংকের কেন্দ্রীয় কার্যালয়ের বাগানে একটি কমলালেবুর চারা রোপণের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলার জন্য নানা প্রকল্প বাস্তবায়ন করছে।

‘শুধু দেশে নয় আন্তর্জাতিক পর্যায়েও প্রধানমন্ত্রী জলবায়ু পরিবর্তনের কারণে ক্ষতিগ্রস্ত অঞ্চলের প্রতিনিধিত্ব করছেন। বিশ্ব জলবায়ুর স্বাভাবিকতা বজায় রাখার জন্য সবুজ বিপ্লবের ডাক দিয়েছেন।
সবুজ বিপ্লব আন্দোলন সফল করতে হলে প্রতিটি মানুষকেই একাত্ম হতে হবে।’

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনকালে জেলা সমবায় কার্যালয়ের উপসহকারী নিবন্ধক মুরাদ আহম্মদ, চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালক মো. সাজ্জাদ, চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংকের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাজ্জাদ হোসেন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মো. ইসাসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর