chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় দুই যাত্রীবাহি বাসে সংঘর্ষ-আহত ৭

জেলা-উপজেলা ডেস্ক : চট্টগ্রামের লোহাগাড়ায় দুটি যাত্রীবাহি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নিহতের কোন খবর পাওয়া না গেলেও অন্তত ৭ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

আজ মঙ্গলবার (২৪ মে) বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া চুনতি মিঠার দোকান এলাকায় দুই বাসের সংঘর্ষের ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও লোহাগাড়া সদরের বিভিন্ন বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়েছে। আহতদের তাৎক্ষণিক পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ‍সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে কক্সবাজার থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস লোহাগাড়া চুনতি মিঠার দোকান এলাকার ঝুকিপূর্ণ বাঁকে ওভারটেক করতে গেলে কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুটি গাড়ির সম্মুখ অংশে দুমড়ে মুচড়ে যায়। দুটি গাড়ির অন্তত ৭ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

এ তথ্য নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ওসি মকসুদ আহমেদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

এ ঘটনায় দুই গাড়ির চালক ও হেলাপারসহ মোট ৪ জনকে আহত অবস্থায় দেখতে পেয়েছেন জানিয়ে গাড়ি দুটি জব্দ করার কথা বললেন ওসি মকসুদ আহমেদ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর