chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এদেশে সাম্প্রদায়িক অপশক্তির কোন স্থান নেই-নওফেল

চট্টলা ডেস্ক : দেশবাসীকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আমরা পহেলা বৈশাখ উদযাপন করবো, পবিত্র রমজানের রোজাও রাখবো এইটাই বঙ্গবন্ধু’র স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ। এই দেশে সাম্প্রদায়িক অপশক্তির কোন স্থান নেই।

আজ বুধবার (১৩ এপ্রিল) নগরীর ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ডে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহিবুল হাসান চৌধুরী নওফেল আরো বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন আমরা দেখতে পেয়েছি বিএনপি গরীবের টাকা, এতিমের টাকা, সরকারের উন্নয়ন টাকা মেরে কিভাবে নিজের ভাগ্যের উন্নয়ন করবে সেই চেষ্টায় ছিল।

আর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সুদক্ষ নেতৃত্বে মানুষের ভাগ্যের উন্নয়ন কিভাবে করা যায় তার জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। এইটাই বঙ্গবন্ধু’র আদর্শ, এইটাই বিএনপির সাথে আওয়ামী লীগের পার্থক্য।

চট্টগ্রাম-৯ আসনের অন্তর্গত ১৪ ওয়ার্ডে শিক্ষা উপ মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে ১৫ হাজার পরিবারের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হবে।

এ কার্যক্রমের অংশ হিসেবে আজ বুধবার নগরীর ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড, ৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ড ও ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বুধবার ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ডে নগর আওয়ামী লীগে উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম, সহ-সভাপতি মঞ্জুর আলম, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রুমকি সেনগুপ্ত প্রমুখ।

৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন মজুমদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল হাই, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন প্রমুখ।

৩৪নং পাথরঘাটা ওয়ার্ডে কাউন্সিলর পুলক খাস্তগীরের সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য প্রবাল চৌধুরী মানুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আফছার উদ্দিন, যুগ্ম আহবায়ক ফজলে আজিজ বাবুল, আসফাক আহমেদ, ৩৫নং বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর