chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইভ্যালিকাণ্ডে মিথিলা-তাহসান-ফারিয়ার সংশ্লিষ্টতা পায়নি পুলিশ

চট্টলা ডেস্ক : ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালিকাণ্ডে দায়ের করা মামলায় সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ পাঁচজনের সংশ্লিষ্টতা পায়নি পুলিশ। এ কারণে তাদের মামলা থেকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে।

এদিকে ইভ্যালির বিরুদ্ধে প্রতারণা করে অর্থ আত্মসাতের মামলায় প্রতিষ্ঠানটির এমডি মোহাম্মদ রাসেল, তার স্ত্রী চেয়ারম্যান মোছা. শামীমা নাছরিনসহ চারজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে।

মামলাটির তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার সাব-ইন্সপেক্টর রাজিব হাসান চারজনকে অভিযুক্ত করে এবং ৫ জনকে অব্যাহতির আবেদন করে ২৭ ফ্রেব্রুয়ারি প্রতিবেদন দাখিল করেন।

বুধবার (২ মার্চ) ধানমন্ডি থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা সাব-ইন্সপেক্টর ইশারত আলী এ তথ্য জানান। আগামী ২৭ মার্চ মামলার পরবর্তী তারিখ ধার্য রয়েছে।

চার্জশিটভুক্ত অপর দুই আসামি হলেন প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন ওরফে আকাশ ও ক্যাটাগরি হেড মোহাম্মদ আবু তাহের ওরফে সাদ্দাম। এরা পলাতক থাকায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা।

মামলা থেকে অব্যাহতির সুপারিশ করা অপর দুই আসামি হলেন প্রতিষ্ঠানটির প্রধান বিপনন কর্মকর্তা এস এম আরিফ রেজা হোসাইন ও এক্সিকিউটিভ অপারেশন আবু কায়েস।

আবু কায়েসের বিরুদ্ধে ঘটনায় জড়িত থাকার প্রমাণ পেলেও পূর্ণাঙ্গ নাম-ঠিকানা না পাওয়ায় তাকে অব্যাহতির আবেদন করা হয়েছে। নাম-ঠিকানা পেলে পরবর্তীতে তার বিরুদ্ধে সম্পূরক চার্জশিট দেয়া হবে বলে উল্লেখ করেছেন তদন্ত কর্মকর্তা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর