chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়েজিদে দুই অস্ত্র নিয়ে সন্ত্রাসী লিটন ধরা

হাটহাজারীর মো. সালাউদ্দিন লিটন (৩৩) প্রকাশ রিটন নামে এক যুবককে ২টি অস্ত্রসহ গ্রেফতার করে থানা পুলিশের কাছে সোপর্দ্দ করেছে র‌্যাব-৭ এর সদস্যরা।

আজ শুক্রবার (২২ মার্চ) বিকালের দিকে র‌্যাব-৭ কর্তৃপক্ষ অস্ত্রসহ ওই ব্যক্তিকে গ্রেফতারের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন কুলগাঁওস্থ বালুছড়া এলাকার পাঁকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মো. সালাউদ্দিন লিটন হাটহাজারী থানাধীন চিকনদন্ডী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খন্দকিয়াস্থ বহাদ্দার বাড়ীর মৃত কামাল উদ্দিনের পুত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন কুলগাঁও বালুছড়া এলাকার পাকা রাস্তার উপর কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

এসময় গ্রেফতারকৃত আসামির হেফাজত থেকে ১টি দেশীয় তৈরী এলজি এবং ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে সে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে চাঁদাবাজি, জমি দখল ও প্রভাব বিস্তারসহ নানা অপরাধমূলক কর্মকান্ড করে আসছে।

এছাড়াও সে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে জব্দকৃত আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আসছিল মর্মে জনসম্মুখে স্বীকার করে।

এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃতকে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭।

 

ফখ | তাসু | চখ

এই বিভাগের আরও খবর