chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মতলবে সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৪

জাতীয় ডেস্ক : চাঁদপুরের মতলব উপজেলার বড়দিয়ায় সিএনজি চালিত অটোরিকশার সাথে দ্রুতগতির একটি মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে ৪ জন নিহত ও দুজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বড়দিয়ার দক্ষিণের আড়ং বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিন জনের মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রয়েছে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান অটোরিকশা চালক।

নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, সিএনজি চালক জসিম উদ্দিন মোল্লা (৪৯), হানিফ বেপারী (৩২), নূপুর আক্তার (১৮)। অজ্ঞাত পরিচয়ে নিহত অপরজন ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মহিলা।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি যাত্রী নিয়ে মতলবের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় চাঁদপুর থেকে একটি মাইক্রোবাস দ্রুত গতিতে আসছিলেন।

গাড়ি দুটি আড়ং বাজার এলাকায় পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে মারা যান সিএনজিচালক জসীম। পরে বাকীদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আরো তিনজনকে মৃত ঘোষণা করেন।

নিহত হানিফ বেপারীর স্ত্রী জান্নাত আক্তার পপিকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে বিক্ষুব্ধ জনতা প্রায় ঘন্টাখানেক সড়কে যান চলাচল বন্ধ করে রাখে। পুলিশ উত্তপ্ত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন মিয়া। তিনি বলেন, মাইক্রোবাস এবং অটোরিকশা জব্দ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর