chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টার্গেট করে পুরুষদের ফাঁদে ফেলেন টুম্পা, হাতিয়ে নেয় টাকা

চট্টগ্রামে প্রতারণার মাধ্যমে জিম্মি করে বিয়ের নামে কাবিন বাণিজ্যের অভিযোগ উঠেছে তাহমিনা আক্তার টুম্পা নামে এক নারীর বিরুদ্ধে।  প্রেস ক্লাবের এস রহমান হলে এক সংবাদ সম্মেলনে প্রতারক সিন্ডিকেটের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভুক্তভোগী রমিজ আহমদ (৫৮)। এ সময় ভুক্তভোগীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মানবাধিকার কর্মী জান্নাতুল আরেফা চৌধুরী মিথিলা।

ভুক্তভোগীর পক্ষে মানবাধিকার কর্মী জান্নাতুল আরেফা চৌধুরী মিথিলা লিখিত বক্তব্যে পাঠ করেন। তিনি বলেন- ২০০৪/৫ সালে আলমগীর নামে একব্যক্তির সাথে টুম্পার প্রথম বিয়ে হয়েছিলো। কিছুদিন যেতে না যেতেই কাবিনের টাকা আদায় করে আলমগীর থেকে সরে আসে টুম্পা। ২০০৮ সালে টুম্পার খালাতো ভাই আমির হোসেনকে বিয়ে করে টুম্পা কিছুদিন পর তাকে তালাক দেয়। ২০১৩ সালে মেহেরাব হোসেন নামে এক দৃষ্টি প্রতিবন্ধী ছাত্রকে প্রেমের জালে ফাঁসিয়ে নিজেকে কুমারী পরিচয় দিয়ে ৩০ লাখ টাকা কাবিন দেখিয়ে সংসার শুরু করে টুম্পা। এরই মধ্যে মেহেরাব হোসেন থেকে ২৩ লাখ টাকা কাবিন আদায় করেছে টুম্পা। মেহেরাব হোসেনের ঘরে টুম্পার ৯ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

প্রতারণার স্বীকার হওয়া রমিজ আহম্মদ (৫৮) এর দাবী প্রতারক তাহমিনা আক্তার টুম্পাসহ তার সহযোগীদেরকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হোক। উক্ত সংবাদ সম্মেলনে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এ বি এম গিয়াস উদ্দিন, মোঃ সাঈদ রেজা, মোঃ মানিক, এয়ার মোহাম্মদসহ আরও অনেকে।

চখ/ককন