chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঝাউতলায় বাস-সিএনজি-ট্রেনের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : নগরীর খুলশী থানাধীন ঝাউতলা এলাকায় বাস-সিএসজি অটোরিক্সার সাথে ডেমু ট্রেনের ত্রিমুখী সংঘর্ঘের ঘটনা ঘটেছে।এতে এক ট্রাফিক পুলিশসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন ।

আজ শনিবার (৪ ডিসেম্বর) সকাল ১১টায় বিজিএমই ভবনের সামনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের জরুরি চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত তিনজন হলেন-  পুলিশ কনস্টেবল মনিরুল ইসলাম মনির (৪০), ডালি কনস্ট্রাকশনের ইঞ্জিনিয়ার বাহাউদ্দিন সোহাগ (৪৬) ও পাহাড়তলী কলেজের মাধ্যমিকের ছাত্র সাতরাত হোসেন(১৮)।পুলিশ কনস্টেবল মনিরের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে।তার বাবার নাম ফয়জুর রহমান। সোহাগের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। আর আহতরা হলেন- জমিরউদ্দীন (৪০), শহীদুল ইসলাম (৪০), জয়নাল (২৬), জোবাইদা (২০), আদনান (৭) মোহাম্মদ (১০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাকির হোসেন সড়কের ওই লেভেল ক্রসিং দিয়ে একটি ডেমু ট্রেন নাজিরহাট থেকে চট্টগ্রাম স্টেশনের দিকে যাচ্ছিল। যাওয়ার সময় দুই দিকের রেল গেইট আটকানো হয়েছিল। তার মধ্যেই একটি সিএনজি অটোরিকশা উল্টো পথে গিয়ে রেললাইন অতিক্রম করতে চেয়েছিল। ওই সময় একটি বাসও তড়িঘড়ি পার হওয়ার জন্য অটোরিকশাটির পেছনে ছিল। বাসটি অটোরিকশাকে ধাক্কা দিলে এটি রেললাইনে গিয়ে পড়ে। তখনই ট্রেনের সঙ্গে এর সংঘর্ষ হয়।

খুলশী থানার ওসি জাহিদুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে ঝাউতলা ক্রসিংয়ে ডেমু ট্রেনের জন্য গেট নামানো হয়। এ সময় গেটে সিএনজি অটোরিকশা দাঁড়ানো ছিল। কিন্তু হঠাৎ করে করে একটি বাস অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি সামনের ডেমুর সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মনির নামে একজন পুলিশ সদস্য মারা যান। পরে আহত ১০ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আরো দুইজনের মৃত্যু হয়।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি নাজিম উদ্দিন বলেন, খুলশী ঝাউতলার বিজিএমই ভবনের সামনে রেল ক্রসিংয়ে বাস-সিএনজি অটোরিক্সার সাথে ডেমু ট্রেনের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে একজন পুলিশ কনস্টেবল ঘটনাস্থলে মারা গেছেন। আহত নিহতদের পরিচয় শনাক্তের চেষ্ঠা করা হচ্ছে।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর