chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইতে ভয়ঙ্কর মাদক আইস নিয়ে ধরা তরুনী

নিজস্ব প্রতিবেদক: ভয়ঙ্কর ও ব‌্যয়বহুল মাদক আইস (ক্রিস্টাল মিথাইল এমফিটামিন) সহ এক তরুনী‌কে গ্রেফতার ক‌রে‌ছে মিরসরাই উপ‌জেলার জোরারগঞ্জ থানা পু‌লিশ।

গ্রেফতার তরুনীর কাছ থে‌কে ৯৫ গ্রাম আইস উদ্ধার করা হ‌য়ে‌ছে। যার বাজার মূল‌্য প্রায় অর্ধ কো‌টি টাকা।

শুক্রবার (১অক্টোবর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন মধ্যম সোনাপাহাড় এলাকার আমিনের বাড়ীর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তরুনীর নাম নুসরাত ফাতেমা (২২)। তিনি মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউপির লক্ষ্মীপুর গ্রামের মিন্টু মিয়ার মেয়ে বলে জানা গেছে।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হো‌সেন মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাসি চা‌লি‌য়ে স‌ন্দেহ জনক তরুনী‌কে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবা‌দের এক পর্যা‌য়ে তার কা‌ছে মাদক থাকার কথা স্বীকার ক‌রে। এ সময় নারী পুলিশ দ্বারা তরুনীর শরীর থে‌কে উক্ত মাদক উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায়, চট্টগ্রাম শহরের অজ্ঞাত নামা জনৈক ব‌্যা‌ক্তি ঢাকার বাসিন্দা অন্য এক ব্যক্তিকে দেওয়ার জন‌্য পাঠায়।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হো‌সেন মামুন জানান, এটাই আই‌সের প্রথম চালান মিরসরাই‌তে আটক করা হ‌য়ে‌ছে। এর আ‌গে এই মাদক মিরসরাই উপ‌জেলার কোন থানায় পাওয়া যায়‌নি।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর