chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় কলেজ শিক্ষার্থীকে কোপালো দুর্বৃত্তরা

আনোয়ারার জুঁইদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ ইদ্রিছের ভাতিজা জিসান উদ্দিন (১৮) কে কুপিয়ে মারাত্মক আহত করেছে দুর্বৃত্তরা।

গতকাল বুধবার (২০ মার্চ) রাতে উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের চৌমুহনী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আহত জিসান একই এলাকার মো. ইলিয়াসের ছেলে। সে বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজের শিক্ষার্থী এবং উপজেলা ছাত্রলীগ নেতা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নীরব হোসেন বলেন, ইফতারের পর জিসানসহ বাড়ি থেকে চৌমুহনী বাজার যাওয়ার পথে ৫ থেকে ৬জন লোক আমাদের পথরোধ করে। এসময় কিছু বুঝে উঠার আগে তারা জিসানকে ধারালো দা ও ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এসময় দুই দুর্বৃত্ত আমাকে ধরে মুখ চেপে ধরে। এতে জিসানের হাত ও পায়ে গুরুতর আঘাত করে। পরে দুর্বৃত্তরা চলে গেলে আমি চিৎকার করলে লোকজন এসে আমাদের উদ্ধার করে। জিসানকে মারাত্মক আহতাবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ ইদ্রিছ বলেন, এটা পরিকল্পিত হত্যার উদ্দেশ্য আমার প্রতিপক্ষরা ভাতিজার উপর হামলা করেছে। জিসানের অবস্থা খারাপ। আমরা আইনগত ব্যবস্থা নেব।

আনোয়ারা থানার ওসি (তদন্ত) মো. মহিউদ্দিন আহমেদ বলেন, জুঁইদন্ডীতে এক কলেজ শিক্ষার্থীর উপর হামলার খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এসময় দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

তাসু | চখ

 

এই বিভাগের আরও খবর